Wellcome to National Portal
জাতীয় কৃষি প্রশিক্ষণ একাডেমি (নাটা) গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ২৬ নভেম্বর ২০২৪

মাসিক/ত্রৈমাসিক/বার্ষিক পরিবীক্ষণ/মূল্যায়ন প্রতিবেদন (জিআরএস)

  1. অভিযোগ প্রতিকার ব্যবস্থার ১ম ত্রৈমাসিক (জুলাই- সেপ্টেম্বর /২০২৪ পর্যন্ত) অগ্রগতির প্রতিবেদন প্রেরণ।অভিযোগ প্রতিকার ব্যবস্থার ১ম ত্রৈমাসিক (জুলাই- সেপ্টেম্বর /২০২৪ পর্যন্ত) অগ্রগতির প্রতিবেদন প্রেরণ।
  2. অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (GRS) পরিবীক্ষণ কমিটি গঠনঅভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (GRS) পরিবীক্ষণ কমিটি গঠন
  3. অভিযোগ প্রতিকার ব্যবস্থার ৪র্থ ত্রৈমাসিক (এপ্রিল- জুন /২০২৪ পর্যন্ত) অগ্রগতির প্রতিবেদন প্রেরণ।অভিযোগ প্রতিকার ব্যবস্থার ৪র্থ ত্রৈমাসিক (এপ্রিল- জুন /২০২৪ পর্যন্ত) অগ্রগতির প্রতিবেদন প্রেরণ।
  4. অভিযোগ প্রতিকার ব্যবস্থার ৩য় ত্রৈমাসিক (জানুয়ারী- র্মাচ /২০২৪ পর্যন্ত) অগ্রগতির প্রতিবেদন প্রেরণ।অভিযোগ প্রতিকার ব্যবস্থার ৩য় ত্রৈমাসিক (জানুয়ারী- র্মাচ /২০২৪ পর্যন্ত) অগ্রগতির প্রতিবেদন প্রেরণ।
  5. অভিযোগ প্রতিকার ব্যবস্থার ২য় ত্রৈমাসিক (অক্টোবর- ডিসেম্বর /২০২৩ পর্যন্ত) অগ্রগতির প্রতিবেদন প্রেরণ। অভিযোগ প্রতিকার ব্যবস্থার ২য় ত্রৈমাসিক (অক্টোবর- ডিসেম্বর /২০২৩ পর্যন্ত) অগ্রগতির প্রতিবেদন প্রেরণ।
  6. অভিযোগ প্রতিকার ব্যবস্থার ১ম ত্রৈমাসিক (জুলাই-সেপ্টেম্বর/২০২৩ পর্যন্ত) অগ্রগতির প্রতিবেদন প্রেরণ।অভিযোগ প্রতিকার ব্যবস্থার ১ম ত্রৈমাসিক (জুলাই-সেপ্টেম্বর/২০২৩ পর্যন্ত) অগ্রগতির প্রতিবেদন প্রেরণ।
  7. নিষ্পত্তিকৃত অভিযোগের ৪র্থ ত্রৈমাসিক (এপ্রিল-জুন /২০২৩ পর্যন্ত) অগ্রগতির প্রতিবেদন প্রেরণ।নিষ্পত্তিকৃত অভিযোগের ৪র্থ ত্রৈমাসিক (এপ্রিল-জুন /২০২৩ পর্যন্ত) অগ্রগতির প্রতিবেদন প্রেরণ।
  8. অভিযোগ প্রতিকার ব্যবস্থার পরিবীক্ষণ কমিটির ৪র্থ ত্রৈমাসিক (এপ্রিল-জুন /২০২৩ পর্যন্ত) অগ্রগতির প্রতিবেদন প্রেরণ।অভিযোগ প্রতিকার ব্যবস্থার পরিবীক্ষণ কমিটির ৪র্থ ত্রৈমাসিক (এপ্রিল-জুন /২০২৩ পর্যন্ত) অগ্রগতির প্রতিবেদন প্রেরণ।
  9. অভিযোগ প্রতিকার ব্যবস্থার ৪র্থ ত্রৈমাসিক (এপ্রিল-জুন /২০২৩ পর্যন্ত) অগ্রগতির প্রতিবেদন প্রেরণ।অভিযোগ প্রতিকার ব্যবস্থার ৪র্থ ত্রৈমাসিক (এপ্রিল-জুন /২০২৩ পর্যন্ত) অগ্রগতির প্রতিবেদন প্রেরণ।
  10. অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (GRS) পরিবীক্ষণ কমিটি পুনর্গঠন।অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (GRS) পরিবীক্ষণ কমিটি পুনর্গঠন।
  11. অভিযোগ প্রতিকার ব্যবস্থার ৩য় ত্রৈমাসিক (জানুয়ারি- মার্চ/২০২৩ পর্যন্ত) অগ্রগতির প্রতিবেদন প্রেরণ।অভিযোগ প্রতিকার ব্যবস্থার ৩য় ত্রৈমাসিক (জানুয়ারি- মার্চ/২০২৩ পর্যন্ত) অগ্রগতির প্রতিবেদন প্রেরণ।
  12. অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System- GRS) ফেব্রুয়ারি/২০২৩ এর মাসিক প্রতিবেদন প্রেরণ।অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System- GRS) ফেব্রুয়ারি/২০২৩ এর মাসিক প্রতিবেদন প্রেরণ।
  13. অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System- GRS) জানুয়ারি/২০২৩ এর মাসিক প্রতিবেদন প্রেরণ।অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System- GRS) জানুয়ারি/২০২৩ এর মাসিক প্রতিবেদন প্রেরণ।
  14. অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (GRS)কমিটি পুনর্গঠন।অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (GRS)কমিটি পুনর্গঠন।
  15. অভিযোগ প্রতিকার ব্যবস্থার ২য় ত্রৈমাসিক (অক্টোবর- ডিসেম্বর/২০২২ পর্যন্ত) অগ্রগতির প্রতিবেদন প্রেরণ।অভিযোগ প্রতিকার ব্যবস্থার ২য় ত্রৈমাসিক (অক্টোবর- ডিসেম্বর/২০২২ পর্যন্ত) অগ্রগতির প্রতিবেদন প্রেরণ।
  16. অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System- GRS) ডিসেম্বর/২০২২ এর মাসিক প্রতিবেদন প্রেরণ।অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System- GRS) ডিসেম্বর/২০২২ এর মাসিক প্রতিবেদন প্রেরণ।
  17. অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System- GRS) নভেম্বর/২০২২ এর মাসিক প্রতিবেদন প্রেরণ।অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System- GRS) নভেম্বর/২০২২ এর মাসিক প্রতিবেদন প্রেরণ।
  18. অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System- GRS) অক্টোবর/২০২২ এর মাসিক প্রতিবেদন প্রেরণ।অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System- GRS) অক্টোবর/২০২২ এর মাসিক প্রতিবেদন প্রেরণ।
  19. জাতীয় কৃষি প্রশিক্ষণ একাডেমি (নাটা) গাজীপুরের জাতীয় শুদ্ধাচার কৌশল (NIS), অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (GRS), এর ফোকাল পয়েন্ট ও বিকল্প ফোকাল পয়েন্ট কমিটি পুনর্গঠন।জাতীয় কৃষি প্রশিক্ষণ একাডেমি (নাটা) গাজীপুরের জাতীয় শুদ্ধাচার কৌশল (NIS), অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (GRS), এর ফোকাল পয়েন্ট ও বিকল্প ফোকাল পয়েন্ট কমিটি পুনর্গঠন।
  20. GRS ১ম ত্রৈমাসিক (জুলাই-সেপ্টেম্বর/২০২২) প্রতিবেদন।GRS ১ম ত্রৈমাসিক (জুলাই-সেপ্টেম্বর/২০২২) প্রতিবেদন।
  21. অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System-GRS) সেপ্টেম্বর/২০২২ এর মাসিক প্রতিবেদন প্রেরণ।অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System-GRS) সেপ্টেম্বর/২০২২ এর মাসিক প্রতিবেদন প্রেরণ।
  22. অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System- GRS) আগস্ট/২০২২ এর মাসিক প্রতিবেদন প্রেরণ।অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System- GRS) আগস্ট/২০২২ এর মাসিক প্রতিবেদন প্রেরণ।
  23. অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System- GRS) জুলাই/২০২২ এর মাসিক প্রতিবেদন প্রেরণ।অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System- GRS) জুলাই/২০২২ এর মাসিক প্রতিবেদন প্রেরণ।
  24. অভিযোগ প্রতিকার ব্যবস্থা বিষয়ক প্রশিক্ষণ আয়োজনঅভিযোগ প্রতিকার ব্যবস্থা বিষয়ক প্রশিক্ষণ আয়োজন
  25. অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System- GRS) জুন/২০২২ এর মাসিক প্রতিবেদন প্রেরণ।অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System- GRS) জুন/২০২২ এর মাসিক প্রতিবেদন প্রেরণ।
  26. জাতীয় কৃষি প্রশিক্ষণ একাডেমি (নাটা) এর অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ে স্টেকহোল্ডারগণের সমন্বয়ে অবহিতকরণ সভার কার্যবিবরণী প্রেরণ।জাতীয় কৃষি প্রশিক্ষণ একাডেমি (নাটা) এর অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ে স্টেকহোল্ডারগণের সমন্বয়ে অবহিতকরণ সভার কার্যবিবরণী প্রেরণ।
  27. অভিযোগ প্রতিকার ব্যবস্থার পরিবীক্ষণ কমিটির ৪র্থ ত্রৈমাসিক (এপ্রিল-জুন/২০২২ পর্যন্ত) অগ্রগতির প্রতিবেদন প্রেরণ।অভিযোগ প্রতিকার ব্যবস্থার পরিবীক্ষণ কমিটির ৪র্থ ত্রৈমাসিক (এপ্রিল-জুন/২০২২ পর্যন্ত) অগ্রগতির প্রতিবেদন প্রেরণ।
  28. অভিযোগ প্রতিকার ব্যবস্থার ৪র্থ ত্রৈমাসিক (এপ্রিল-জুন/২০২২ পর্যন্ত) অগ্রগতির প্রতিবেদন প্রেরণ।অভিযোগ প্রতিকার ব্যবস্থার ৪র্থ ত্রৈমাসিক (এপ্রিল-জুন/২০২২ পর্যন্ত) অগ্রগতির প্রতিবেদন প্রেরণ।
  29. অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System- GRS)  মে/২০২২ এর মাসিক প্রতিবেদন প্রেরণ।অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System- GRS) মে/২০২২ এর মাসিক প্রতিবেদন প্রেরণ।
  30. অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System- GRS)  এপ্রিল/২০২২ এর মাসিক প্রতিবেদন প্রেরণ।অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System- GRS) এপ্রিল/২০২২ এর মাসিক প্রতিবেদন প্রেরণ।
  31. অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System- GRS) ৩য় ত্রৈমাসিক (জানুয়ারি-মার্চ/২২)অগ্রগতির প্রতিবেদন প্রেরণ।অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System- GRS) ৩য় ত্রৈমাসিক (জানুয়ারি-মার্চ/২২)অগ্রগতির প্রতিবেদন প্রেরণ।
  32. অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System- GRS) পরিবীক্ষণ কমিটির ৩য় ত্রৈমাসিক (জানুয়ারি-মার্চ/২২)অগ্রগতির প্রতিবেদন প্রেরণ।অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System- GRS) পরিবীক্ষণ কমিটির ৩য় ত্রৈমাসিক (জানুয়ারি-মার্চ/২২)অগ্রগতির প্রতিবেদন প্রেরণ।
  33. অভিযোগ প্রতিকার ব্যবস্থা বিষয়ক প্রশিক্ষণ আয়োজন।অভিযোগ প্রতিকার ব্যবস্থা বিষয়ক প্রশিক্ষণ আয়োজন।
  34. অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System- GRS)মার্চ/২০২২ এর মাসিক প্রতিবেদন প্রেরণ।অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System- GRS)মার্চ/২০২২ এর মাসিক প্রতিবেদন প্রেরণ।
  35. অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System- GRS) ফেব্রুয়ারি/২০২২ এর মাসিক প্রতিবেদন প্রেরণ।অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System- GRS) ফেব্রুয়ারি/২০২২ এর মাসিক প্রতিবেদন প্রেরণ।
  36. অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System- GRS) জানুয়ারি/২০২২ এর মাসিক প্রতিবেদন প্রেরণ।অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System- GRS) জানুয়ারি/২০২২ এর মাসিক প্রতিবেদন প্রেরণ।
  37. অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System- GRS) ডিসেম্বর/২০২১ এর মাসিক প্রতিবেদন প্রেরণ।অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System- GRS) ডিসেম্বর/২০২১ এর মাসিক প্রতিবেদন প্রেরণ।
  38. অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System- GRS) নভেম্বর/২০২১ এর মাসিক প্রতিবেদন প্রেরণ।অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System- GRS) নভেম্বর/২০২১ এর মাসিক প্রতিবেদন প্রেরণ।
  39. অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System- GRS) অক্টোবর/২০২১ এর মাসিক প্রতিবেদন প্রেরণ।অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System- GRS) অক্টোবর/২০২১ এর মাসিক প্রতিবেদন প্রেরণ।
  40. GRS training GRS training
  41. GRS training attendanceGRS training attendance
  42. GRS training noticeGRS training notice
  43. অভিযোগ প্রতিকার ব্যবস্থা (GRS) প্রতিবেদন (জুলাই-সেপ্টেম্বর ২০২১) অভিযোগ প্রতিকার ব্যবস্থা (GRS) প্রতিবেদন (জুলাই-সেপ্টেম্বর ২০২১)
  44. অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System- GRS) সেপ্টেম্বর/২০২১ এর আগস্ট ২০২১ মাসের প্রতিবেদন প্রেরণ।অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System- GRS) সেপ্টেম্বর/২০২১ এর আগস্ট ২০২১ মাসের প্রতিবেদন প্রেরণ।
  45. অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণঅভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ
  46. GRS পরীবিক্ষণ কমিটির ১ম ত্রৈমাসিক (জুলাই-সেপ্টেম্বর) প্রতিবেদন।GRS পরীবিক্ষণ কমিটির ১ম ত্রৈমাসিক (জুলাই-সেপ্টেম্বর) প্রতিবেদন।
  47. অভিযোগ প্রতিকার ব্যবস্থা পরিবীক্ষণ কমিটি গঠন।অভিযোগ প্রতিকার ব্যবস্থা পরিবীক্ষণ কমিটি গঠন।
  48. অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System- GRS) আগস্ট/২০২১ এর মাসিক প্রতিবেদন প্রেরণ।অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System- GRS) আগস্ট/২০২১ এর মাসিক প্রতিবেদন প্রেরণ।