Skip to main content
Go to accessibility menu
×
Wellcome to National Portal
বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন
Search
English
জাতীয় কৃষি প্রশিক্ষণ একাডেমি (নাটা)
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
মেনু নির্বাচন করুন
আমাদের বিষয়
প্রধান মেনু
এক নজরে নাটা
ক্যাটাগরি ভিত্তিক কর্মকর্তাবৃন্দের তালিকা
সাংগঠনিক কাঠামো
ভিশন এবং মিশন
ফোকাল পয়েন্ট
সিটিজেন চার্টার
অনুষদ
অনুষদ সমূহ
প্রশাসন ও সাপোর্ট সার্ভিস
পরিকল্পনা ও প্রকাশনা
কৃষিতত্ত্ব
কৌলিতত্ব ও উদ্ভিদ প্রজনন
উদ্যানতত্ত্ব
কীটতত্ত্ব
মৃত্তিকা বিজ্ঞান
পরিবেশ ও কৃষি বনায়ন
উদ্ভিদ রোগতত্ত্ব
কৃষি যন্ত্রপাতি ও পানি ব্যবস্থাপনা
খাদ্য প্রক্রিয়াজাতকরণ
কৃষি সম্প্রসারণ ও গ্রামীণ অর্থনীতি
প্রশিক্ষণ
প্রস্তাবিত প্রশিক্ষণ
বাস্তবায়িত প্রশিক্ষণ
পরিসংখ্যান
নাটার পরিসংখ্যান
গ্যালারি
নাটার মনোগ্রাম (Logo)
ফটোগ্যালারি
সাইটম্যাপ
সাইটম্যাপ
সাইটম্যাপ
অভিযোগ/পরামর্শ
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা
প্রশিক্ষণ বিষয়ে অভিযোগ ও পরামশ
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা
Text size
A
A
A
Color
C
C
C
C
কনটেন্টটি শেয়ার করতে ক্লিক করুন
ফেইসবুক পেইজ ভিজিট ও লাইক দিন।
সর্ব-শেষ হাল-নাগাদ: ২৬ নভেম্বর ২০২৪
মাসিক/ত্রৈমাসিক/বার্ষিক পরিবীক্ষণ/মূল্যায়ন প্রতিবেদন (জিআরএস)
অভিযোগ প্রতিকার ব্যবস্থার ১ম ত্রৈমাসিক (জুলাই- সেপ্টেম্বর /২০২৪ পর্যন্ত) অগ্রগতির প্রতিবেদন প্রেরণ।
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (GRS) পরিবীক্ষণ কমিটি গঠন
অভিযোগ প্রতিকার ব্যবস্থার ৪র্থ ত্রৈমাসিক (এপ্রিল- জুন /২০২৪ পর্যন্ত) অগ্রগতির প্রতিবেদন প্রেরণ।
অভিযোগ প্রতিকার ব্যবস্থার ৩য় ত্রৈমাসিক (জানুয়ারী- র্মাচ /২০২৪ পর্যন্ত) অগ্রগতির প্রতিবেদন প্রেরণ।
অভিযোগ প্রতিকার ব্যবস্থার ২য় ত্রৈমাসিক (অক্টোবর- ডিসেম্বর /২০২৩ পর্যন্ত) অগ্রগতির প্রতিবেদন প্রেরণ।
অভিযোগ প্রতিকার ব্যবস্থার ১ম ত্রৈমাসিক (জুলাই-সেপ্টেম্বর/২০২৩ পর্যন্ত) অগ্রগতির প্রতিবেদন প্রেরণ।
নিষ্পত্তিকৃত অভিযোগের ৪র্থ ত্রৈমাসিক (এপ্রিল-জুন /২০২৩ পর্যন্ত) অগ্রগতির প্রতিবেদন প্রেরণ।
অভিযোগ প্রতিকার ব্যবস্থার পরিবীক্ষণ কমিটির ৪র্থ ত্রৈমাসিক (এপ্রিল-জুন /২০২৩ পর্যন্ত) অগ্রগতির প্রতিবেদন প্রেরণ।
অভিযোগ প্রতিকার ব্যবস্থার ৪র্থ ত্রৈমাসিক (এপ্রিল-জুন /২০২৩ পর্যন্ত) অগ্রগতির প্রতিবেদন প্রেরণ।
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (GRS) পরিবীক্ষণ কমিটি পুনর্গঠন।
অভিযোগ প্রতিকার ব্যবস্থার ৩য় ত্রৈমাসিক (জানুয়ারি- মার্চ/২০২৩ পর্যন্ত) অগ্রগতির প্রতিবেদন প্রেরণ।
অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System- GRS) ফেব্রুয়ারি/২০২৩ এর মাসিক প্রতিবেদন প্রেরণ।
অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System- GRS) জানুয়ারি/২০২৩ এর মাসিক প্রতিবেদন প্রেরণ।
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (GRS)কমিটি পুনর্গঠন।
অভিযোগ প্রতিকার ব্যবস্থার ২য় ত্রৈমাসিক (অক্টোবর- ডিসেম্বর/২০২২ পর্যন্ত) অগ্রগতির প্রতিবেদন প্রেরণ।
অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System- GRS) ডিসেম্বর/২০২২ এর মাসিক প্রতিবেদন প্রেরণ।
অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System- GRS) নভেম্বর/২০২২ এর মাসিক প্রতিবেদন প্রেরণ।
অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System- GRS) অক্টোবর/২০২২ এর মাসিক প্রতিবেদন প্রেরণ।
জাতীয় কৃষি প্রশিক্ষণ একাডেমি (নাটা) গাজীপুরের জাতীয় শুদ্ধাচার কৌশল (NIS), অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (GRS), এর ফোকাল পয়েন্ট ও বিকল্প ফোকাল পয়েন্ট কমিটি পুনর্গঠন।
GRS ১ম ত্রৈমাসিক (জুলাই-সেপ্টেম্বর/২০২২) প্রতিবেদন।
অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System-GRS) সেপ্টেম্বর/২০২২ এর মাসিক প্রতিবেদন প্রেরণ।
অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System- GRS) আগস্ট/২০২২ এর মাসিক প্রতিবেদন প্রেরণ।
অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System- GRS) জুলাই/২০২২ এর মাসিক প্রতিবেদন প্রেরণ।
অভিযোগ প্রতিকার ব্যবস্থা বিষয়ক প্রশিক্ষণ আয়োজন
অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System- GRS) জুন/২০২২ এর মাসিক প্রতিবেদন প্রেরণ।
জাতীয় কৃষি প্রশিক্ষণ একাডেমি (নাটা) এর অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ে স্টেকহোল্ডারগণের সমন্বয়ে অবহিতকরণ সভার কার্যবিবরণী প্রেরণ।
অভিযোগ প্রতিকার ব্যবস্থার পরিবীক্ষণ কমিটির ৪র্থ ত্রৈমাসিক (এপ্রিল-জুন/২০২২ পর্যন্ত) অগ্রগতির প্রতিবেদন প্রেরণ।
অভিযোগ প্রতিকার ব্যবস্থার ৪র্থ ত্রৈমাসিক (এপ্রিল-জুন/২০২২ পর্যন্ত) অগ্রগতির প্রতিবেদন প্রেরণ।
অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System- GRS) মে/২০২২ এর মাসিক প্রতিবেদন প্রেরণ।
অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System- GRS) এপ্রিল/২০২২ এর মাসিক প্রতিবেদন প্রেরণ।
অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System- GRS) ৩য় ত্রৈমাসিক (জানুয়ারি-মার্চ/২২)অগ্রগতির প্রতিবেদন প্রেরণ।
অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System- GRS) পরিবীক্ষণ কমিটির ৩য় ত্রৈমাসিক (জানুয়ারি-মার্চ/২২)অগ্রগতির প্রতিবেদন প্রেরণ।
অভিযোগ প্রতিকার ব্যবস্থা বিষয়ক প্রশিক্ষণ আয়োজন।
অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System- GRS)মার্চ/২০২২ এর মাসিক প্রতিবেদন প্রেরণ।
অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System- GRS) ফেব্রুয়ারি/২০২২ এর মাসিক প্রতিবেদন প্রেরণ।
অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System- GRS) জানুয়ারি/২০২২ এর মাসিক প্রতিবেদন প্রেরণ।
অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System- GRS) ডিসেম্বর/২০২১ এর মাসিক প্রতিবেদন প্রেরণ।
অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System- GRS) নভেম্বর/২০২১ এর মাসিক প্রতিবেদন প্রেরণ।
অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System- GRS) অক্টোবর/২০২১ এর মাসিক প্রতিবেদন প্রেরণ।
GRS training
GRS training attendance
GRS training notice
অভিযোগ প্রতিকার ব্যবস্থা (GRS) প্রতিবেদন (জুলাই-সেপ্টেম্বর ২০২১)
অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System- GRS) সেপ্টেম্বর/২০২১ এর আগস্ট ২০২১ মাসের প্রতিবেদন প্রেরণ।
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ
GRS পরীবিক্ষণ কমিটির ১ম ত্রৈমাসিক (জুলাই-সেপ্টেম্বর) প্রতিবেদন।
অভিযোগ প্রতিকার ব্যবস্থা পরিবীক্ষণ কমিটি গঠন।
অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System- GRS) আগস্ট/২০২১ এর মাসিক প্রতিবেদন প্রেরণ।
কনটেন্টটি শেয়ার করতে ক্লিক করুন
ফেইসবুক পেইজ ভিজিট ও লাইক দিন।
মহাপরিচালক (ভারপ্রাপ্ত)
মোঃ আব্দুর রহিম
মহাপরিচালক (ভারপ্রাপ্ত)
বিস্তারিত.....
অভ্যন্তরীণ ই-সেবাসমূহ
নাটা লাইব্রেরি
অনলাইন ট্রেনিং রেজিস্ট্রেশন
রিসোর্স পারসন পুলে নিবন্ধন
ট্রেনিং ইনফরমেশন ম্যানেজমেন্ট সিস্টেম (TMIS)
চাকুরির আবেদন
সকল
কেন্দ্রীয় ই-সেবাসমূহ
গুরুত্বপূর্ণ লিংক
কৃষি মন্ত্রণালয়
বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন
পার্সোনেল ডাটা শীট (পিডিএস)
কৃষকের ডিজিটাল ঠিকানা
জনপ্রশাসন মন্ত্রণালয়
পিএমআইএস (ডিএই)
প্রধানমন্ত্রীর কার্যালয়
সকল লিংক
সেবা সহজিকরণ
জাতীয় সংগীত
সামাজিক যোগাযোগ
ইনোভেশন কর্নার
ইনোভেশন টিম
ইনোভেশন বার্ষিক কর্মপরিকল্পনা
সরকারি অফিসের নতুন ওয়েবসাইটের আবেদন
জরুরি হেল্পলাইন নম্বর
⮭